October 26, 2024, 4:21 am

সংবাদ শিরোনাম :
ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত

রাজধানীর উত্তরখানে পুলিশ পরিচয়ে ফেনসিডিল বিক্রয়ের সময় এক মাদক ব্যবসায়ী গ্রেফতার।

নিজস্ব প্রতিনিধিঃ রাজধানীর উত্তরখান থানা এলাকা থেকে ফেন্সিডিলসহ মোঃ শাহীন ওরফে বাবু প্রামাণিক নামে একজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উত্তরখান থানা পুলিশ।

শুক্রবার (১৪ এপ্রিল ২০২৩) রাত ১০:১০টায় উত্তরখান থানার মাজার সংলগ্ন সোনালী ব্যাংকের সামনে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।এই সময় গ্রেফতারকৃত ব্যক্তির কাছ থেকে ২১ বোতল ফেন্সিডিল, একটি পুলিশ লেখা রিফ্লেক্টিং জ্যাকেট (ভেস্ট) ও পুলিশের লোগো সম্বলিত মাস্ক উদ্ধার করা হয়।

উত্তরখান থানার অফিসার ইনচার্জ  কাজী আবুল কালাম নিশ্চিত করে  জানান, উত্তরখান থানা এলাকার মাজার সংলগ্ন সোনালী ব্যাংকের সামনে একজন লোক ফেন্সিডিল বিক্রি করছে এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালায় থানার একটি টিম। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় শাহীনকে গ্রেফতার করা হয়। এ সময় সে নিজেকে পুলিশ সদস্য বলে পরিচয় দেয়। তার কাঁধে ঝুলানো পুলিশের লোগোযুক্ত ব্যাগের ভিতর থেকে ২১ বোতল ফেন্সিডিল, একটি পুলিশ লেখা রিফ্লেক্টিং জ্যাকেট (ভেস্ট) ও পুলিশের লোগো সম্বলিত মাস্ক উদ্ধার করা হয়।

এ ঘটনায় গ্রেফতারকৃত শাহীনের বিরুদ্ধে উত্তরখান থানায় মামলা রুজু হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে দায়েরকৃত মামলা নাম্বার ১০-১৪/ ০৪ / ২০২৩ ইং । মামলার তদন্ত কর্মকর্তার দায়িত্বে রয়েছেন এস আই অমল কুমার ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন